প্রচ্ছদ > রাজনীতি > অন্যান্য

চট্টগ্রামে ব্যবসায়ীদের সঙ্গে জামায়াতের মতবিনিময়

article-img

পার্ক গ্রুপ এর সফল উদ্যোক্তা, বিশিষ্ট ব্যবসায়ী ও আইবিডাব্লিউএফ এর কেন্দ্রেীয় আর্ন্তজাতিক বিষিয়ক সম্পাদক এবং চট্টগ্রাম জোনের সহ-সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী বলেছেন, আইবিডাব্লিউএফ ব্যবসায়ীদের কল্যাণ ও উন্নয়নের জন্য একটি জাতীয় সংগঠন।

ব্যবসায়ীদের সংগঠিত করা, ব্যবসা-বাণিজ্য বৃদ্ধি এবং সম্প্রসারণে ভূমিকা পালন করা এবং সততা, আমানতদারিতা ও নৈতিকতা চর্চার মাধ্যমে ব্যবসা পরিচালনা করাই অন্যতম কাজ। ব্যবসাকে ধ্বংসের হাত থেকে রক্ষা এবং ব্যবসায়ীদের স্বার্থরক্ষার লক্ষ্যে ঐক্যবদ্ধ করাই আইবিডাব্লিউএফের লক্ষ্য।

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর থানা তত্ত্বাবধনে জোন-৫ এর উদ্যোগে (পতেঙ্গা, ইপিজেড ও বন্দর থানার) বিশিষ্ট ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা চট্টগ্রাম মহানগরীর এসিস্ট্যান্ট সেক্রেটারী মুহাম্মদ উল্লাহর সভাপতিত্বে স্থানীয় এক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য ডা. মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, ইপিজেড থানা জামায়াতের আমীর আবুল মোকাররম, মাওলানা আবুল হাসনাত, মুহাম্মদ ইকবাল শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী শাকুরা হোল্ডিংস এর ডাইরেক্টর ও ইমপেক পলিটেকনিকের সিইও কামরুল হুদা, বিশিষ্ট ব্যবসায়ী মুজিবুল হক বকুল, মোহাম্মদ হানিফ সওদাগর ও হুমায়ুন কবির প্রমূখ।